পুরাতন মালদা

ছয় দিন ধরে নিখোঁজ কিশোরী, প্রশাসন ব্যস্ত নির্বাচনে

 

ছ’দিন কেটে গেলেও পুরাতন মালদা পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের মহানন্দা কলোনির নিখোঁজ কিশোরীর কোনও হদিস করতে পারেনি পুলিশ। এনিয়ে পুলিশের উপর ক্ষুব্ধ পরিবারের সদস্য থেকে শুরু করে সাধারণ মানুষজন। নিখোঁজ কিশোরীর পরিবারের সদস্যরা সামাজিক মাধ্যমে নিজেদের ক্ষোভ গোপন রাখেননি। আর তাই তো নিজের মেয়েকে উদ্ধারে জন্য সাধারণ মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন ওই কিশোরীর মা বাবা।

    উল্লেখ্য, ১৩ ই এপ্রিল রাত তিনটে নাগাদ বাড়ির দোতলা থেকে শাড়ি বেয়ে নীচে নেমে নিখোঁজ হয়ে যায় ১৭ বছরের নীলাঞ্জনা কুণ্ডু। সিসিটিভির ফুটেজেও সেই ছবি ধরা পড়ে। কিন্তু নিখোঁজের ছয় দিন পরেও ওই নিখোঁজ কিশোরীর কোন হদিস বের করতে পারেনি পুলিশ। এখানেই ওই কিশোরীর পরিবার।

    শুক্রবার বিপ্লববাবু বলেন, ‘আমার মনে হচ্ছে মেয়ে কোনও খারাপ চক্রে জড়িয়ে পড়েছে। এই মুহূর্তে মালদায় রয়েছেন মুখ্যমন্ত্রী। তাঁর কাছে আমার আবেদন, ওই চক্র থেকে মেয়েকে যেন দ্রুত উদ্ধার করে আনার ব্যবস্থা করে পুলিশ ও প্রশাসন। ছ’দিন হয়ে গেল এখনও মেয়ের কোনও হদিস করতে পারেনি পুলিশ। কেন বুঝতে পারছি না। পুলিশ ও প্রশাসনের সব জায়গায় আমরা গিয়েছি। কোনও কাজ হয়নি। তাই মুখ্যমন্ত্রীর কাছে আর্জি জানাচ্ছি, আমার মেয়েকে আমার কাছে ফিরিয়ে দিন। আর কিছু চাই না। কোনও নেতা-মন্ত্রীর মেয়ে হলে পুলিশ প্রশাসন কি এভাবে বসে থাকত ? এমন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন নিখোঁজ কিশোরীর বাবা।